সিলেটের লালাদিঘীরপাড়ে‘শিলংতীর’আস্তানায় পুলিশের হানা, আটক ৪

প্রকাশিত: ৮:২২ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০১৬

সিলেটের লালাদিঘীরপাড়ে‘শিলংতীর’আস্তানায় পুলিশের হানা, আটক ৪

নিউ সিলেট ::::::  সিলেট নগরীর লালাদিঘীরপাড়ে অবৈধ তীর শিলং জুয়ার আস্তানা থেকে নগদ টাকাসহ ৪ জুয়াড়িকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। বুধবার বিকাল সোয়া তিনটায় এ অভিযান পরিচালিত হয়।
আটক ব্যক্তিরা হলেন- মোগলাবাজারের রায়পুরের এলাই মিয়ার ছেলে মোঃ জামিল হোসেন (২৭) কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম থানাধীন সোনাদিঘীর পূর্বপাড়ের মৃত হিরন মিয়ার ছেলে মোঃ খায়রুল ইসলাম (২৫) , একই থানার খয়ারপুর গ্রামের মৃত নুর হোসেনের ছেলে আরজ মিয়া (৪৮) ও সিলেট নগরীর ঘাসিটুলা সবুজসেনা আবাসিক এলাকার মঈন উদ্দিন আহমদের ছেলে মোঃ জাহেদ আহমদ (২৫)।
আটকৃতদের কাছ থেকে নগদ একলক্ষ একচল্লিশ হাজার তিনশত পঁচাত্তর টাকা, অবৈধ তীর শিলং জুয়া খেলার সরঞ্জামাদি হিসেবে আটটি রেজিস্টার বই, ৪৫টি টোকেন বইসহ বিভিন্ন সরঞ্জামাদি উদ্দার করা হয়।
আটক ব্যক্তিগণ জুয়া সিন্ডিকেটের লালাদিঘীরপাড়ের শাহজাহানকে (৪৫) প্রধান হিসেবে প্রকাশ করে।
মহানগর পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (গণমাধ্যম) রহমত উল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন- অবৈধ তীর খেলার বিরুদ্ধে মহানগর গোয়েন্দা শাখা ইতিমধ্যে অনেক অভিযান পরিচালনা করে খেলার পরিচালনাকারীসহ জুয়ারিদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে এসেছে এবং ভবিষ্যতে এ অভিযান অব্যাহত থাকবে। অদ্য গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে মোবাইল কোর্টের মাধ্যমে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার বিষয়টি প্রক্রিয়াধীন।

16/11/16-NS/-



This post has been seen 1664 times.

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম

অনুসন্ধান ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১