পরিবারের দাবী
ব্যবসায়ী বদরুল আলম ষড়যন্ত্রের শিকার 

প্রকাশিত: ১০:৫২ অপরাহ্ণ, মে ১২, ২০২০

<span style='color:#ff0000;font-size:20px;'>পরিবারের দাবী </span> <br/> ব্যবসায়ী বদরুল আলম ষড়যন্ত্রের শিকার 

নিউ সিলেট রিপোর্ট : সিলেটের জকিগঞ্জ উপজেলার বাবুর বাজারের ব্যবসায়ী মো. বদরুল আলম আফজালকে ষড়যন্ত্রের শিকার বলে দাবি জানিয়েছেন তার পরিবার।
পরিবারের দাবী, পরিবারের সম্মান ক্ষুন্ন ও স্থানীয় সফল ব্যবসায়ী বদরুল আলমের ইমেজ নষ্ট করতে একটি একটি মহল দীর্ঘদিন থেকে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এর ধারাবাহিকতায় গতকাল সোমবার বিকেল ৩টায় জকিগঞ্জের বাবুর বাজারে একটি দোকানে হামলার ঘটনায় বদরুল আলম আফজালকে ষড়যন্ত্র মুলকভাবে ফাসাঁনোর চেষ্টা মাত্র। এ ঘটনায় গতকাল সোমবার রাতে পরিবারের পক্ষ থেকে মো. বদরুল আলম আফজালের ছোট ভাই ফখরুল ইসলাম গণমাধ্যমে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে প্রতিবাদ জানান।
প্রেস বিজ্ঞপ্তিতে ফখরুল ইসলাম বলেন, বদরুল আলম আফজাল একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও সমাজসেবক। গতকাল সোমবার বিকেলে বাবুর বাজারে যে ঘটনা ঘটেছে তার সাথে আফজালের কোনো ধরনের সংশ্লিষ্টতা নেই। তিনি বলেন, পরিবারের সম্মান ক্ষুন্ন ও প্রতিষ্ঠিত ব্যবসায়ী বদরুল আলমের ইমেজ নষ্ট করতে একটি মহল ষড়যন্ত্র করে ওই ঘটনায় তাকে ফাঁসানোর চেষ্টা করেছে। তিনি জানান, ঘটনার সময় বদরুল আলম আফজাল তার ব্যবসা প্রতিষ্ঠানের ভেতরেই ছিলেন, তা সিসি ক্যামেরায় রেকর্ডও রয়েছে। ষড়যন্ত্রকারীরা স্থানীয় প্রশাসনকে ভুল বুঝিয়ে পরিবারের সম্মান ক্ষুন্ন ও বদরুল আলমের ইমেজ নষ্ট করতে দোকানের ভিতর থেকে তাকে আটক করানো হয়েছে। যা সঠিক তদন্তের মাধ্যমে সত্য ও ষড়যন্ত্রকারীদের মুখোশ উন্মোচন হবে।
এবিষয়ে জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের বলেন, হামলার ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। তবে, ঘটনার সাথে বদরুল জড়িত না থাকলে ছেড়ে দেয়া হবে।



This post has been seen 1536 times.

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম

অনুসন্ধান ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১