সিলেট নগরীর ২৭ নম্বর ওয়ার্ড যুবদলের কমিটি গঠনের লক্ষে সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:০৬ পূর্বাহ্ণ, আগস্ট ৬, ২০২০

সিলেট নগরীর ২৭ নম্বর ওয়ার্ড যুবদলের কমিটি গঠনের লক্ষে সভা অনুষ্ঠিত

নিউ সিলেট রিপোর্ট : সিলেট মহানগরীর ২৭ নম্বর ওয়ার্ড যুবদলের কমিটি গঠনের লক্ষে এক কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সন্ধ্যা সাড়ে ৭টায় ২৭ নম্বর ওয়ার্ডের গোটাটিকরে এ সভা অনুষ্ঠিত হয়।
২৭ নম্বর ওয়ার্ড বিএনপির সিনিয়র সহসভাপতি সেলিম রানার সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোর্শেদ আহমদ মুকুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবদলের আহবায়ক কমিটির সদস্য ও ২৫, ২৬ ও ২৭ নম্বর ওয়ার্ড যুবদলের সমন্বয়ক নজরুল ইসলাম, মতিন আহমদ, ইসহাক আহমদ।
প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোর্শেদ আহমদ মুকুল বলেন, বিএনপির ভ্যানগার্ড জাতীয়তাবাদী যুবদল। দেশের মানুষের আশা-আখাংকা ও অধিকার আদায়ের জন্য সাবেক প্রেসিডেন্ট শহীদ জিয়াউর রহমান যুবদল গঠন করেন। তিনি বলেন, বর্তমানে দেশের ক্লান্তি লগ্নে আবারও মানুষের অধিকার আদায়ে যুবদলের বিকল্প নেই। তাই দলের ত্যাগী নেতাকর্মীদের দিয়ে যুবদলের নেতৃবৃন্দের কাছে কমিটি গঠন করার তিনি আহ্বান জানান। এসময় তিনি বলেন, যুবদলের শক্তিশালী অবস্থানের মাধ্যমে যাতে আগামীতে দেশ ও দল সুফল পায়।
অনুষ্ঠিত কর্মী সভায় ২৭ নম্বর ওয়ার্ড যুবদলের কমিটি গঠনের লক্ষে উপস্থিত নেতা কর্মীদের মধ্যে উন্মুক্ত আলোচনা করা হয়। পরে উপস্থিত নেতা কর্মদের মধ্যে যুবদল করতে আগ্রহীদের তালিকা করা হয়। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সদস্য নাজিম উদ্দিন, সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহসভাপতি নজরুল ইসলাম, ২৭ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন চৌধুরী, বিএনপি নেতা সালাউদ্দিন রিমনসহ বিএনপির অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।



This post has been seen 1443 times.

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম

অনুসন্ধান ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১