এশিয়া কাপ
প্রথম খেলায় আফগানিস্তানের কাছে হেরেছে বাংলাদেশ

প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০২২

<span style='color:#ff0000;font-size:20px;'>এশিয়া কাপ </span> <br/> প্রথম খেলায় আফগানিস্তানের কাছে হেরেছে বাংলাদেশ

নিউ সিলেট ডেস্ক : এশিয়া কাপে প্রথম খেলায় প্রতিপক্ষ আফগানিস্তানের কাছে হারলো বাংলাদেশ। প্রথম ম্যাচ জিতে সংবাদ সম্মেলনে এসেই মুখে চওড়া হাসি টেনে মোহাম্মদ নবী সালাম দিয়ে ভাঙা ভাঙা বাংলায় ভাষায় জানতে চাইলেন সবাই কেমন আছেন। পরে শুরু হয় প্রশ্নোত্তর পর্ব, যেখানে নবী ঘুরেফিরে নিজ দলের বুদ্ধিদীপ্ত ক্রিকেটের কথাই বললেন। শারজায় কাল বাংলাদেশের বিপক্ষে আফগানিস্তান ৭ উইকেটে জয়ের পেছনে যে বুদ্ধির খেলাটাই ছিল মুখ্য।
বাংলাদেশ দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ ও টেকনিক্যাল কনসালট্যান্ট শ্রীধরন শ্রীরাম শারজায় ম্যাচের আগের দিন সন্ধ্যায় উইকেট বুঝতে এসেছিলেন। উইকেট বুঝতে যেন ভুল না হয়, সে জন্যই এ বাড়তি সতর্কতা। বাংলাদেশ টসে জিতে অধিনায়ক সাকিব আল হাসান উইকেটকে টসের সময় ভালোই বলেছিলেন। এজন্য টসে জিতে বাংলাদেশ ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। কিন্তু ম্যাচ শুরুর পর দেখা গেল উইকেটের চরিত্র ভিন্ন।
জয়ের পর আফগান অধিনায়ক নবী বললেন, ‘উইকেটের মাটি নতুন। আর এই পিচে কেউ খেলেনি। তাই আগে বোলিং করে ভালো হয়েছে। পিচ সম্পর্কে জানার সুযোগ পেয়েছি। বুঝতে পেরেছি পিচ কেমন আচরণ করছে। সেটা কাজে লাগিয়েই আমরা দ্রুত উইকেট নিতে পেরেছি আর প্রতিপক্ষ দলকে চাপে রাখতে পেরেছি।’
১২৭ রানের পেছনে ছুটতে গিয়ে আফগানিস্তান ৩ উইকেট হারালেও প্রতি ওভারে ৯ থেকে ১০ রান সহজে করতে পেরেছে।’ তবে, সংবাদ সম্মেলনে বাংলাদেশের বোলারদের কৃতিত্ব দিয়েছেন মোসাদ্দেক।



This post has been seen 102 times.

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম

অনুসন্ধান ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১