শেখ হাসিনা হেরে গেলে, বাংলাদেশ হেরে যাবে: ওবায়দুল কাদের

প্রকাশিত: ৪:৩৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২২

শেখ হাসিনা হেরে গেলে, বাংলাদেশ হেরে যাবে: ওবায়দুল কাদের

নিউ সিলেট ডেস্ক : আ’লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের অগ্রযাত্রা বাধাগ্রস্ত করতে একটি চিহ্নিত মহল দেশ-বিদেশে ষড়যন্ত্রের জাল বুনছে। কিন্তু ষড়যন্ত্রকারীরা জানে না, শেখ হাসিনা বঙ্গবন্ধুর মতো পিছু হটতে জানেন না, তিনি এসবে ভয় পান না। এরা জানে না তিনি হেরে গেলে বাংলাদেশ হেরে যাবে, বাংলাদেশের স্বাধীনতা হেরে যাবে, মুক্তিযুদ্ধের চেতনা হেরে যাবে। যদি শেখ হাসিনা ক্ষমতায় না থাকেন বাংলাদেশ আর বাংলাদেশ থাকবে না। সোমবার (১৯ সেপ্টেম্বর) আ’লীগের সম্পাদকমণ্ডলীর সাথে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এবং সহযোগী সংগঠনের নেতাদের যৌথ সভায় ওবায়দুল কাদের এ কথা বলেন। বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ে আ’লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এই যৌথ সভা অনুষ্ঠিত হয়।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, বিএনপির ফখরুল সাহেব বলেছেন, পাকিস্তান আমলেই ভালো ছিলাম। তাদের মনের কথা বেরিয়ে গেছে। এই জাতীয়তাবাদীরা আবারও বাংলাদেশকে পাকিস্তান বানাতে চায়। এসময় শপথ করে তিনি বলেন, আমরা আমাদের প্রিয় জন্মভূমিকে পাকিস্তান বানাতে দেবো না। এটাই আমাদের আজকের শপথ, আমরা এই শপথ করছি।
বিএনপির সঙ্গে আ’লীগের কর্মীদের সংঘর্ষের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, কুমিল্লা ও ঢাকার মিরপুরে হামলা হয়েছে ঠিক আছে। কিন্তু বরিশাল ও চট্টগ্রামে বিএনপির নিজেদের মধ্যে মারামারি হয়েছে। সেটা কিন্তু মিডিয়া ছাপতে চায় না। এসময় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আমাদের দলের নেতাকর্মীদের বলছি নেত্রীর (শেখ হাসিনা) নির্দেশের বাইরে গিয়ে কেউ যদি হামলায় জড়িয়ে পড়েন তাদের ছাড় দেওয়া হবে না। এসব করলে সরকারের ওপর এসে দায় পড়বে, এজন্য কিন্তু আমরা ছাড় দেবো না। কোনো খারাপ কাজ আমাদের নেত্রী সহ্য করেন না।
সভায় আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদের দৃষ্টি আকর্ষণ করে কাদের বলেন, যেসব মিডিয়া-গণমাধ্যম আছে, তারা বিএনপি নেতাদের কী কাভারেজ দেয়, আর আ’লীগের বড় বড় নেতাদের কী কাভারেজ দেয়? এখানে তথ্যমন্ত্রী আছেন, কাভারেজের ক্ষেত্রে মিডিয়ার সঙ্গে কথা বলা উচিত।
সভায় আগামী ২৮ সেপ্টেম্বর আ’লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে দলের পক্ষ থেকে আলোচনা সভা করার সীদ্ধান্ত। ওইদিন বিকেলে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ আলোচনা সভা অনুষ্ঠিত হবে।



This post has been seen 116 times.

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম

অনুসন্ধান ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১